শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

আর্জেন্টিনার ২০১৮ রাশিয়া বিশ্বকাপ দলে মেসির পাশে নেই ইকার্দি, সুযোগ মিলে দিবালার!

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২২ মে ২০১৮ - ১২:৪৯:২৩ পিএম

বিশ্বকাপের দল নিয়ে আর্জেন্টিনার মানুষের আগ্রহ ছিল দুজনকে নিয়ে-পাওলো দিবালা ও মাওরো ইকার্দি। তরুণ এই দুই স্ট্রাইকার দলে জায়গা পান কি না এ নিয়েই যত আলোচনা। টিওয়াইসি দাবি করেছিল ইন্টারকে চ্যাম্পিয়নস লিগে টেনে তোলা ইকার্দির সুযোগ হয়নি স্কোয়াডে। এবার লিগে ৩৪ ম্যাচে ২৯ গোল করার পরও সাম্পাওলির মন গলাতে পারেননি ইকার্দি। ইউরোপের সব লিগে এক মেসি ছাড়া অন্য কোনো ফরোয়ার্ডেরই এত গোল নেই।

আর মেসির জায়গায় খেলেন বলে দিবালার সুযোগ নাও মিলতে পারে বলে সন্দেহ প্রকাশ করা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত বিশ্বকাপে ঠিকই জায়গা করে নিয়েছেন দিবালা। তবে দলে মাত্র দুজন পূর্ণাঙ্গ স্ট্রাইকার রেখেছেন সাম্পাওলি। গঞ্জালো হিগুয়েইন ও সার্জিও আগুয়েরোর কাঁধে অনেক দায়িত্ব এবার! আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়ার সঙ্গে কঠিন গ্রুপে পড়েছে আর্জেন্টিনা।

নিজের দল বাছাই নিয়ে সাম্পাওলি বলেছেন, ‘এখানে প্রতিশ্রুতিশীল অনেক তরুণ আছে। অভিজ্ঞরা তাদের কী শিক্ষা দিতে পারে, এটা খুব গুরুত্বপূর্ণ। আমাদের ভালোভাবে প্রস্তুত হতে হবে। কারণ, আমার স্বপ্ন হলো এমন এক আর্জেন্টিনা গড়া যারা এ দলের খেলোয়াড়দের থাকা প্রতিভার সদ্ব্যবহার করতে পারে।’ ইকার্দির গোল করার ক্ষমতাটা তাহলে দরকার হচ্ছে না সাম্পাওলির!

আর্জেন্টিনার বিশ্বকাপ দল:
গোলরক্ষক: সার্জিও রোমেরো, ফ্রাঙ্কো আরমানি, উইলি কাবায়েরো
ডিফেন্ডার: ক্রিস্টিয়ান আনসালদি, মার্কোস রোহো, মার্কোস আকুনা, নিকোলাস ত্যাগলিয়াফিকো, গ্যাব্রিয়েল মারকাদো, নিকোলাস ওটামেন্ডি, হাভিয়ার মাচেরানো, ফেডেরিকো ফ্যাজিও।
মিডফিল্ডার: এভার বানেগা, লুকাস বিলিয়া, এডুয়ার্ডো সালভিও, ক্রিস্টিয়ান প্যাভন, ম্যাক্সিমিলিয়ানো মেজা, অ্যাঙ্গেল ডি মারিয়া, ম্যানুয়েল লানজিনি, জিওভানি লো সেলসো।
ফরোয়ার্ড: লিওনেল মেসি, পাওলো দিবালা, সার্জিও আগুয়েরো, গঞ্জালো হিগুয়েইন।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: