শিরোনাম
নিম্ন মানের খোয়ায় হচ্ছে ৬৪ লাখ টাকার সড়ক নির্মাণ, নীরব কর্তৃপক্ষ Headline Bullet       রমজানে নিত্যপণ্যের দাম সহনীয় রাখতে বাসাইল  প্রশাসনের লিফলেট বিতরণ Headline Bullet       দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মির্জাপুরে প্রশাসনের বাজার মনিটরিং Headline Bullet       মির্জাপুর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট্যাব বিতরণ Headline Bullet       বাসাইলে চাষিদের মাঝে বিনামূল্যে পাটের বীজ বিতরণ Headline Bullet       রমজানে নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ রাখতে জেলা প্রশাসনের লিফলেট বিতরন Headline Bullet       নাগরপুরে ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে ভূমিসহ গৃহ হস্তান্তর Headline Bullet       সন্তোষ জাহ্নবী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও মিলাদ মাহফিল Headline Bullet       টাঙ্গাইলে ‘দুর্নীতি প্রতিরোধ কার্যক্রম বাস্তবায়ন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে Headline Bullet       টাঙ্গাইলে এসপি’র কাছে থেকে বিনামূল্যে স্কুল ড্রেস ও চকলেট পেলো সুবিধাবঞ্চিত শিশুরা Headline Bullet      

টাঙ্গাইলে মাহে রমজানের পবিত্র রক্ষার আহ্বানে স্বাগত মিছিল

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৫ মে ২০১৮ - ১১:২২:৪৫ এএম

 

চেতনা নিউজ ডেস্ক: ‘দিনের বেলায় হোটেল রেস্তোরা বন্ধ রাখুন, বেপর্দা-বেহায়াপনা ও দ্রব্য মূল্যর উর্দ্ধগতি বন্ধ করুন’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পবিত্র মাহে রমজানের পবিত্র রক্ষার আহ্বানে টাঙ্গাইলে স্বাগত মিছিল অনুষ্ঠিত হয়েছে। ১৪ মে সোমবার বিকেলে ইসলামী যুব আন্দোলন টাঙ্গাইল জেলা শাখা এই মিছিলের আয়োজন করে।

মিছিলটি কেন্দ্রীয় জামে মসজিদ এর সামনে থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়। ইসলামী যুব আন্দোলনের সভাপতি মো. আকবর আলীর সভাপতিত্বে এসময় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা শাখার সহ-সভাপতি মো. আকরাম আলী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা শাখার সভাপতি মো. সাইফুল ইসলাম, যুব আন্দোলনের সহ-সভাপতি মো. হাফেজ রফিকুল ইসলাম, যুগ্ম-সম্পাদক মো. রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. হাফেজ সেলিম প্রমুখ।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: