শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইলের ঘাটাইলে এমপি রানা’র বিচার দাবিতে আওয়ামীলীগের গণমিছিল

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৫ মে ২০১৮ - ১১:২৬:২৭ এএম

টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানার বিচার দাবিতে সোমবার(১৪ মে) বিকালে গণমিছিল ও সভা করেছে আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমদ ও যুবলীগের নেতা শামীম এবং মামুন হত্যা মামলার অন্যতম আসামি এমপি রানা দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ গণমিছিলের আয়োজন করা হয়। ঘাটাইল উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ আয়োজিত গণমিছিলটি উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক শহিদুল ইসলাম লেবুর সভাপতিত্বে সংক্ষিপ্ত সভায় বক্তব্যে রাখেন, ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক আব্দুর রহিম মিয়া, রসলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সরোয়ার আলম রুবেল, ঘাটাইল পৌর মেয়র লিটন সরকার, জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের ভিপি আবু সাঈদ রুবেল প্রমুখ। বক্তারা অবিলম্বে এমপি রানাকে দল থেকে বহিষ্কার ও দ্রুত বিচার সম্পন্ন করার জন্য দাবি জানান।
উল্লেখ্য, এমপি রানা জেলা আওয়ামীলীগের নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলার প্রধান আসামি। ২০১৬ সালে ১৮ সেপ্টেম্বর আদালতে আত্মসমর্পনের পর থেকে তিনি কারাগারে আছেন। এছাড়াও তিনি টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়ন যুবলীগের নেতা শাশীম ও মামুন হত্যা মামলার আসামি।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: