শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

নাগরপুরে চলচ্চিত্র প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১৪ মে ২০১৮ - ০৬:৩৯:০৬ পিএম

আজিজুল হক বাবু নাগরপুর প্রতিনিধি: সরকারে সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগণকে অবহিতকরন এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্ত করনের লক্ষ্যে টাঙ্গাইলের নাগরপুরে আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। উপজেলা প্রশাসনের সহযোগিতায় জেলা তথ্য অফিসের উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা, সঙ্গীতানুষ্ঠান ও চলচ্চিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন।
উপজেলা নির্বাহী অফিসার আসমা শাহীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুস ছামাদ দুলাল, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, উপজেলা যুবউন্নয়ন অফিসার মো. মাহবুব আলম খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রফিজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. জিয়াছমিন আক্তার সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিসুর রহমান আনিস, মো. মতিয়ার রহমান মতি, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. ফরহাদ হোসেন প্রমূখ। আলোচনা সভা শেষে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরন করেন। এসময় ইউপি চেয়ারম্যান ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ভূমি অফিস পরিদর্শন করেন।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: