শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

বরিশালে যাত্রীবাহী লঞ্চের সঙ্গে আরেক লঞ্চের সংঘর্ষ আহত ১

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১০ মে ২০১৮ - ০৪:০৬:৩৮ পিএম

ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় দুটি লঞ্চের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে বিআইডব্লিউটিএ ও নৌ–পুলিশের দল কাজ করছে। আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। বিআইডব্লিউটিএর (নৌ নিরাপত্তা ও ট্রাফিক বিভাগ) যুগ্ম পরিচালক আলমগীর কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আলমগীর কবীর বলেন, আজ সকাল আটটার দিকে সদরঘাট থেকে বরিশালের উদ্দেশে রওনা দেয় গ্রিন লাইন ওয়াটার ওয়েজের যাত্রীবাহী লঞ্চটি।

এর পাঁচ মিনিটের মধ্যে সাব্বির নামের আরেক লঞ্চের সঙ্গে গ্রিন লাইনের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সাব্বিরের সামনের অংশ গ্রিন লাইনের ভেতরে ঢুকে যায়।

আলমগীর কবীর বলেন, গ্রিন লাইনের লঞ্চটিতে ৩১৮ জন যাত্রী ছিলেন। বুড়িগঙ্গা নদীর শ্যামপুরে আসার পটুয়াখালী থেকে আসা সাব্বির-২ নামে লঞ্চের সঙ্গে সংঘর্ষে গ্রিন লাইনের বাঁ অংশের ক্ষতি হয়। এতে এক পুরুষ যাত্রী আহত হন। তাঁকে মিডফোর্ড হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রিন লাইনের যাত্রা বাতিল করা হয়েছে। যাত্রীরা টিকিট ফেরত দিয়ে টাকা নিয়ে চলে গেছেন। ঘটনার তদন্ত চলছে।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: