শিরোনাম
টাঙ্গাইলে বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ে ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন Headline Bullet       টাঙ্গাইলে বাণিজ্যিকভাবে চাষ হচ্ছে মহৌষধি ‘ননী ফল’ Headline Bullet       কয়লা সংকট সমাধানের দাবিতে টাঙ্গাইলে ইট মালিক সমিতির মানববন্ধন Headline Bullet       ভূঞাপুরে ছোট ভাইকে বাঁচাতে লাঠির আঘাতে প্রাণ হারাল বড় ভাই, গ্রেফতার ৪ Headline Bullet       উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে মির্জাপুর কম্ফিট কম্পোজিট নীট লি. এ শ্রমিকদের ভোট গ্রহন। Headline Bullet       বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet      

টানা ৪৩!!! ম্যাচ অপরাজিত মেসিরা-ভিয়ারিয়ালের বিপক্ষে বার্সেলোনার সহজ জয়

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১০ মে ২০১৮ - ০৪:০৫:১৫ পিএম

.ভিয়ারিয়ালের বিপক্ষে ৫-১ গোলের বড় জয় পেয়েছে বার্সেলোনা

.বার্সার হয়ে দুই গোল করেছেন ডেম্বেলে

.একটি করে গোল করেন মেসি, কুতিনহো ও পাওলিনহো

ন্যু ক্যাম্পে ভিয়ারিয়ালের বিপক্ষে বুধবার রাতের ম্যাচ দাপটের সঙ্গেই জিতেছে বার্সেলোনা। ৫-১ গোলের বড় জয় নিয়ে লা লিগায় অপরাজিত থেকে মাঠ ছাড়ে স্বাগতিকেরা। চলতি মৌসুমে এখন পর্যন্ত পরাজয়ের তিক্ত স্বাদ নিতে হয়নি কাতালানদের।

প্রথমার্ধেই ৩-০ গোলে এগিয়ে থেকে মাঠ ছাড়ে বার্সেলোনা। দ্বিতীয়ার্ধে ১ গোল হজম করলেও ভিয়ারিয়ালের জালে দুবার বল জড়ান ভালভার্দের শিষ্যরা।
ম্যাচের ১১তম মিনিটে কুতিনহোর গোলে ১-০–তে এগিয়ে যায় বার্সেলোনা। যদিও প্রথম গোলে বেশি ভূমিকা ছিল ওউসমানে ডেম্বেলের। একাই বল টেনে আনেন ভিয়ারিয়ালের বক্সে। গোলমুখে শটও নেন। সেটা প্রথম চেষ্টায় ফেরালেও দ্বিতীয়বার কুতিনহোর শট আটকাতে ব্যর্থ হন ভিয়ারিয়ালের গোলরক্ষক। মিনিট পাঁচেক পর আবারও গোল হজম করে অতিথিরা। এবার বার্সার হয়ে গোল করেন পাওলিনহো (২-০)। এরপর দু-একটা ছোটখাটো সুযোগ তৈরি করলেও বার্সার গোলমুখ খুলতে ব্যর্থ হয় ভিয়ারিয়াল। উল্টো প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগে ইনিয়েস্তা-মেসির সমন্বয়ে তিন নম্বর গোল হজম করে বসে। ডি বক্সে ব্যাকপাস দিয়ে সুবিধাজনক জায়গায় পৌঁছান আর্জেন্টাইন তারকা। ইনিয়েস্তার সঙ্গে তাঁর বোঝাপড়াটা যে কতটা অসাধারণ, সেটা এই গোল দেখলেই বোঝা যায় (৩-০)।

ম্যাচের ৫৪তম মিনিটে গোল পায় ভিয়ারিয়াল। সেনসোনের গায়ে লেগে যে গোল হয়েছে সেটা অনেকটা ভাগ্যের জোরেই হয়েছে বলা যায়। সতীর্থ খেলোয়াড়ের বুলেটগতির শটের সামনে থেকে সরে জায়গা করে দিতেই সেনসোনের গায়ে বল লাগে (৩-১)। এরপর আর গোলের দেখা পায়নি ভিয়াররিয়াল। তবে ম্যাচের শেষ মুহূর্তে এসে অসাধারণ দুই গোল দিয়ে দলকে ৫-১ গোলের বড় জয় এনে দেন ডেম্বেলে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: