শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান নাগরপুরে সিএনজিসহ ৪৫টি মোটর সাইকেল আটক

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৭ মে ২০১৮ - ১১:৪০:০১ পিএম

আজিজুল হক বাবু নাগরপুর প্রতিনিধি: জেলা ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে টাঙ্গাইলের নাগরপুরে সিএনজিসহ ৪৫টি মোটর সাইকেল আটক। টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশে জেলা ট্রাফিক পুলিশ সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে এ অভিযান পরিচালনা করেন। এসময় সিএনজিসহ ৪৫টি যানবাহন আটক করা হয়।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে পুলিশ ইন্সপেক্টর মো. মিজানুর রহমান ও টি আই জানে আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় উপজেলার বিভিন্ন পয়েন্টে অভিযান চালিয়ে সিএনজিসহ ৪৫টি যানবাহন আটক করা হয়। এর মধ্যে ১৬টি যানবাহনের বিরুদ্ধে ট্রাফিক আইনে মামলা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এছাড়া চারটি সিএনজি ও ২৫টি মোটর সাইকেলের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় আটক করা হয়েছে।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: