শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

৭০ টাকা কেজি ছোলা বিক্রি করবে টিসিবি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ মে ২০১৮ - ০১:৪০:২৭ পিএম

আসন্ন রমজান মাসে ৭০ টাকা কেজি দরে ছোলা বিক্রি করবে সরকারি সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ছোলার পাশাপাশি চিনি, ভোজ্য তেল, মসুর ডাল ও খেজুর বিক্রি করবে সংস্থাটি। আগামী রোববার থেকে রাজধানীসহ বিভিন্ন জেলায় মিলবে টিসিবির পণ্য।

টিসিবি আজ বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, টিসিবির পরিবেশকেরা প্রতি লিটার সয়াবিন তেল ৮৫ টাকা, প্রতি কেজি দেশি চিনি ৫৫ টাকা, মশুর ডাল (মাঝারি) ৫৫ টাকা ও খেজুর ১২০ টাকা দরে বিক্রি করবে। শুক্র ও শনিবার ছাড়া সপ্তাহের পাঁচ দিন নির্ধারিত স্থানে এসব পণ্য মিলবে। একজন ক্রেতা দিনে সর্বোচ্চ চার কেজি চিনি, চার কেজি মশুর ডাল, পাঁচ লিটার সয়াবিন তেল, পাঁচ কেজি ছোলা ও এক কেজি খেজুর কিনতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকায় ৩২টি, চট্টগ্রামে ১০টি, অন্যান্য বিভাগীয় শহরে পাঁচটি করে এবং বাকি জেলা সদরগুলোতে দুটি করে স্থানে ট্রাকে যোগে টিসিবির পণ্য বিক্রি করা হবে। এ ছাড়া সংস্থাটির নিজস্ব ১০টি খুচরা বিক্রয়কেন্দ্র ও ২ হাজার ৭৮৪ জন পরিবেশকের কাছ থেকেও ভোক্তারা পণ্য কিনতে পারবেন। টিসিবি পরিবেশকদের প্রতিদিন প্রতি ট্রাকে বিক্রির জন্য ৩০০ থেকে ৪০০ কেজি চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, ছোলা এবং ৩০ থেকে ৫০ কেজি খেজুর বরাদ্দ করবে।

ঢাকায় সচিবালয়ের গেট, প্রেসক্লাব, কাপ্তান বাজার, ভিক্টোরিয়া পার্ক, সায়েন্স ল্যাব মোড়, নিউমার্কেট/নীলক্ষেত মোড়, শ্যামলী/কল্যাণপুর, জিগাতলা মোড়, খামারবাড়ি, ফার্মগেট, কচুক্ষেত, আগারগাঁও, তালতলা ও নির্বাচন কমিশন অফিস, রাজলক্ষ্মী কমপ্লেক্স, উত্তরা, মিরপুর-১ নম্বর মাজার রোড, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, আইডিয়াল স্কুল, বনশ্রী, বাংলাদেশ ব্যাংক চত্বর, মহাখালী কাঁচাবাজার, শেওড়াপাড়া বাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, ফকিরাপুল বাজার ও আইডিয়াল জোন, মতিঝিল বক চত্বর, খিলগাঁও তালতলা বাজার, রামপুরা বাজার, মিরপুর-১০ নম্বর গোল চত্বর, আশকোনা হাজিক্যাম্প, মোহাম্মদপুর টাউন হল কাঁচাবাজারসহ বিভিন্ন এলাকায় টিসিবির পণ্য মিলবে।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: