শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

ছবি মুক্তির আগেই সালমান খানের ছবির স্বত্ব ১৯০ কোটি!!! রুপিতে বিক্রির প্রস্তাব

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ মে ২০১৮ - ০১:৪৪:০০ পিএম

ঈদে সালমান খানের ছবি মানেই নিশ্চিত হিট। কয়েক বছর ধরে বলিউডে এমনটাই হচ্ছে। আর বলিউডের প্রযোজকেরাও এই সূত্র মেনে কাজ করছেন। আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান খানের ছবি ‘রেস থ্রি’। পরিবেশকদের মধ্যে এখন এই ছবি নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই সালমানের নতুন এই ছবির স্বত্ব কেনার জন্য ১৯০ কোটি রুপির প্রস্তাব এসেছে।

সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটি শুধু ভারতের বক্স অফিসেই আয় করে ৩৩৯ কোটি রুপি। আর ওই বছর তৃতীয় সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছিল এই ছবি। তা ছাড়া ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবিও বেশ ব্যবসাসফল। এ জন্য ‘রেস থ্রি’র স্বত্ব কিনে নেওয়ার জন্য প্রযোজক সালমান খান ও রমেশ এস তৌরানির অফিসে লাইন ধরেছে পরিবেশকদের দল।

তাও আবার যেনতেন কেউ নয় ‘রেস থ্রি’র স্বত্ব কিনতে আগ্রহীদের মধ্যে আছে ফক্স স্টার স্টুডিওস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, যশরাজ ফিল্ম ও ইরোস ইন্টারন্যাশনাল। শোনা যাচ্ছে, এরই মধ্যে ইরোস ইন্টারন্যাশনাল ছবির সহপ্রযোজক সালমানের কাছে ১৯০ কোটি রুপি দিয়ে এই ছবি কিনে নেওয়ার প্রস্তাব রেখেছেন। প্রতিষ্ঠানটি চীন ছাড়া বিশ্বের সব দেশে ছবিটির পরিবেশনার স্বত্ব ক্রয় করতে চায়। তবে সালমান বা তৌরানি কেউ এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: