শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

ছবি মুক্তির আগেই সালমান খানের ছবির স্বত্ব ১৯০ কোটি!!! রুপিতে বিক্রির প্রস্তাব

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৬ মে ২০১৮ - ০১:৪৪:০০ পিএম

ঈদে সালমান খানের ছবি মানেই নিশ্চিত হিট। কয়েক বছর ধরে বলিউডে এমনটাই হচ্ছে। আর বলিউডের প্রযোজকেরাও এই সূত্র মেনে কাজ করছেন। আগামী ঈদে মুক্তি পাচ্ছে সালমান খানের ছবি ‘রেস থ্রি’। পরিবেশকদের মধ্যে এখন এই ছবি নিয়ে রীতিমতো কাড়াকাড়ি শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই সালমানের নতুন এই ছবির স্বত্ব কেনার জন্য ১৯০ কোটি রুপির প্রস্তাব এসেছে।

সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’। ছবিটি শুধু ভারতের বক্স অফিসেই আয় করে ৩৩৯ কোটি রুপি। আর ওই বছর তৃতীয় সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছিল এই ছবি। তা ছাড়া ‘রেস’ ফ্র্যাঞ্চাইজির আগের দুটি ছবিও বেশ ব্যবসাসফল। এ জন্য ‘রেস থ্রি’র স্বত্ব কিনে নেওয়ার জন্য প্রযোজক সালমান খান ও রমেশ এস তৌরানির অফিসে লাইন ধরেছে পরিবেশকদের দল।

তাও আবার যেনতেন কেউ নয় ‘রেস থ্রি’র স্বত্ব কিনতে আগ্রহীদের মধ্যে আছে ফক্স স্টার স্টুডিওস, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, যশরাজ ফিল্ম ও ইরোস ইন্টারন্যাশনাল। শোনা যাচ্ছে, এরই মধ্যে ইরোস ইন্টারন্যাশনাল ছবির সহপ্রযোজক সালমানের কাছে ১৯০ কোটি রুপি দিয়ে এই ছবি কিনে নেওয়ার প্রস্তাব রেখেছেন। প্রতিষ্ঠানটি চীন ছাড়া বিশ্বের সব দেশে ছবিটির পরিবেশনার স্বত্ব ক্রয় করতে চায়। তবে সালমান বা তৌরানি কেউ এখনো এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: