শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

টাংগাইলের মধুপুর থেকে অপহৃত ২ বন্ধুকে উদ্ধার করেছে র‌্যাব

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৩ মে ২০১৮ - ১১:১৫:১৪ এএম

অপহরণের এক দিন পর দুই বন্ধুকে উদ্ধার করেছেন টাঙ্গাইল র‌্যাব-১২ এর সদস্যরা। মঙ্গলবার রাতে টাঙ্গাইলের মধুপুরের গায়রা মোড় এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধারকৃতরা হলেন- সিরাজগঞ্জের খলিসাকুড়া এলাকার মহির উদ্দিনের ছেলে শামীম রেজা (২৮) এবং একই জেলার ইকবাল হোসেনের ছেলে এরশাদ আলী (২৬)।

তবে র‌্যাব সদস্যরা এসময় কাউকে গ্রেফতার করতে পারেনি। তারা দুজনেই একত্রে সাভারের জিরানি বাজারের একটি টেক্সটাইল মিলে কাজ করেন।

বুধবার দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাব জানায়, মোবাইল ফোনে ওই দুই বন্ধুর সাথে একজনের পরিচয় হয়। পরে ওই দুই বন্ধুর সোমবার বাড়ি ফেরার পথে অপহরণকারীদের সাথে দেখা হয়। পরে অপহরণকারীরা ওই দুই বন্ধুকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে টাঙ্গাইলে নিয়ে আসে। পরে তারা তাদেরকে মধুপুরের বনে নিয়ে একটি বাড়িতে হাত-পা বেঁধে রেখে মুক্তিপণ দাবি করেন।

এ অবস্থায় ওই দিন বিকেলে অভিভাববকরা টাঙ্গাইল র‌্যাব অফিসে এসে একটি অভিযোগ দেন। অভিযোগ পেয়ে র‌্যাব সদস্যরা তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীদের শনাক্ত করা হয়। পরে র‌্যাব মঙ্গলবার রাতে উপজেলার গায়রা মোড় এলাকায় অভিযান চালিয়ে অপহৃত দুজনকে উদ্ধার করে। কিন্তু এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়।

উদ্ধারকৃতরা জিজ্ঞাসাবাদে জানান, পলাতক ও অজ্ঞাতনামা আসামিরা প্রতারণামূলকভাবে ভিকটিমদের বিদেশি ডলার দেওয়ার কথা বলে ঘটনাস্থলে নিয়ে আটক করে। এসময় ভয়ভীতি দেখিয়ে মারধর করে এবং তারা মুক্তিপণের জন্য টাকা চায়।

এ ব্যাপারে বুধবার সকালে মধুপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১২, সিপিসি-৩, কোম্পানি কমান্ডার রবিউল ইসলাম বলেন, পলাতক অপহরণকারীদের গ্রেফতারের অভিযান অব্যহাত রয়েছে।

এ বিভাগের জনপ্রিয় খবর

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: