শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

নাগরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান মে দিবস পালিত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০১ মে ২০১৮ - ০৮:০৫:০৯ পিএম

আজিজুল হক বাবু নাগরপুর প্রতিনিধি: যথাযোগ্য মর্যাদা ও নানা আয়োজনের মধ্য দিয়ে টাঙ্গাইলের নাগরপুরে মহান মে দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে এ উপলক্ষে উপজেলার বিভিন্ন সংগঠন র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। মে দিবস উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ, টাঙ্গাইল জেলা অটো রিক্্রা অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়ন, রিক্্রা ও ইজিবাইক শ্রমিক সমিতি, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়ন, ভাড়ায় চালিত মটর বাইক কল্যাণ সমিতি ও প্রকৌশলী শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠন র‌্যালী বের করে উপজেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পৃথক পৃথক স্থানে আলোচনা সভায় মিলিত হয়। রিক্্রা ও ইজিবাইক শ্রমিক সমিতির উদ্যোগে আয়োজিত যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আবদুল বাতেন।
ইজিবাইক শ্রমিক সমিতির সভাপতি এসএম আনোয়ার হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক তারেক শামস খান হিমু, কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব হামিদুর রহমান ঝন্টু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আনিছুর রহমান আনিছ, সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. কুদরত আলী, আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান মনি,  ইজিবাইক শ্রমিক সমিতির সাধারণ সম্পাদক মো. শাহ আলম মিয়া প্রমূখ।
অপর দিকে টাঙ্গাইল জেলা অটো রিক্্রা অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়ন উপজেলা শাখার উদ্যোগে নয়ান খান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা অটো রিক্্রা অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের সংগ্রামী সভাপতি ও উপজেলা যুবলীগের আহবায়ক মীর আহমেদ শাহীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব আহসানুল ইসলাম টিটু।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অটো রিক্্রা অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো.শহিদুল ইসলাম অপুর সঞ্চালণায় আরো বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা অটো রিক্্রা অটো টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আমিনুর রহমান আমিন, জেলা আওযামী লীগের উপদেষ্টা ও উপজেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য মো. খুরশিদ আলম বাবুল, শ্রমিক নেতা বাহারুল ইসলাম বাহার, মো. শওকত হোসেন, মো. কামাল হোসেন প্রমূখ। এ দিবস উপলক্ষে বিভিন্ন সংগঠন দিনব্যাপী পৃথক পৃথক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: