শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

শিক্ষাক্ষেত্রে বিনিয়োগ সর্বোৎকৃষ্ট বিনিয়োগ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩০ এপ্রিল ২০১৮ - ০১:৪১:০৫ পিএম

 

আজিজুল হক বাবু নাগরপুর প্রতিনিধি: জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেছেন, বঙ্গবন্ধু ৭০এর নির্বাচনী বক্তব্যে বলেছিলেন শিক্ষা ক্ষেত্রে বিনিয়োগ হচ্ছে সর্বোৎকৃষ্ট বিনিয়োগ। এই ক্ষেত্রে বিনিয়োগ করলে ক্ষতির কোন কারন নাই। বঙ্গবন্ধু বিশ্বাস করতেন একটি শিক্ষিত জাতি কখনো পিছনের দিকে যাবে না। যদি জাতি শিক্ষিত হয় তবে সে জাতি উন্নত হবেই। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা শিক্ষাক্ষেত্রে সর্বোচ্চ গুরুত্ব আরোপ করেছেন। আজ দেশ শিক্ষাক্ষেত্রে অগ্রগামী বিধায় দেশ এগিয়ে যাচ্ছে। ভিসি আরো বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা একটি কথা বারবার বলে থাকেন আপনার সন্তানকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলুন। তবেই আপনার সন্তানের হাত ধরে দেশ সামনের দিকে এগিয়ে যাবে। তিনি শনিবার সকালে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া বি.সি.আর.জি ডিগ্রী কলেজ প্রাঙ্গণে কলেজের রজত জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, একটি জাতিকে সমৃদ্ধ করতে হলে সে জাতির শিক্ষার দিকে গুরুত্ব আরোপ করতে হবে। তিনি উপস্থিত শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ গঠনে ভূমিকা রাখার আহবান জানান।

পাকুটিয়া বি.সি.আর.জি ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার আবদুল বাতেনের সভাপতিত্বে কলেজের পঞ্চাশ বৎসর পূর্তী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, হামদার্দ্দ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. তানভীর আহমেদ খান, প্রকৌশলী জিকরুল হাসান, বিগ্রেডিয়ার জেনারেল মনিরুজ্জামান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক মনিরুজ্জামান শাহীন, পুলিশ সুপার মাহমুদ উল্লাহ, টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউর রহমান, পাকুটিয়া বি.সি.আর.জি ডিগ্রী কলেজের অধ্যক্ষ এসএম সোহরাওয়ার্দী প্রমূখ। এসময় কলেজের নতুন ও সাবেক ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: