শিরোনাম
সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet      

বিশ্বকাপের আগেই বড় এক দু:সংবাদ আর্জেন্টিনার জন্য

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ এপ্রিল ২০১৮ - ০৩:৪৪:৩৫ পিএম

বিলিয়া আর্জেন্টিনার মাঝমাঠের অন্যতম ভরসা হয়ে উঠেছিলেন। বাছাইপর্বেও ১৩ ম্যাচ খেলেছেন। গত বিশ্বকাপে ফাইনাল পর্যন্ত আর্জেন্টিনার সাত ম্যাচের প্রতিটিতে ছিলেন। সব মিলিয়ে জাতীয় দলের জার্সিতে ৫৭ ম্যাচ খেলা এই অভিজ্ঞ মিডফিল্ডারকে না পেলে সেটি আর্জেন্টিনার জন্য বড় দুঃসংবাদ হয়ে উঠবে

সার্জিও আগুয়েরো বিশ্বকাপের আগে পুরো ফিট হয়ে উঠতে পারবেন কি না, তা নিয়ে সন্দেহ আছে। তবে আর্জেন্টিনার জন্য সবচেয়ে বড় দুশ্চিন্তা যেখানে, সেই মাঝমাঠের পরীক্ষিত সৈনিক লুকাস বিলিয়াকেও এবার হারানোর শঙ্কায় পড়তে হলো দলটিকে। পিঠের মারাত্মক চোটে পড়েছেন এসি মিলানের এই ৩২ বছর বয়সী মিডফিল্ডার। শনিবার ইতালিয়ান লিগে বেনেভেনতোর বিপক্ষে এসি মিলানের ১-০ গোলে হেরে যাওয়ার অঘটনের ম্যাচে এই দুর্ঘটনায় পড়েছেন বিলিয়া।

৭২ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল বিলিয়াকে। স্বাস্থ্য পরীক্ষার পর মিলান জানিয়েছে, বিলিয়ার মেরুদণ্ডের অন্তত দুটি হাড় ভেঙেছে। সেরে উঠতে ঠিক কত দিন সময় লাগবে, তা নির্দিষ্ট করে পরে জানা যাবে। তবে বিশ্বকাপের আগে বিলিয়ার পুরো ফিট হয়ে ওঠার সম্ভাবনা কম। আর্জেন্টিনার দল ঘোষণারও আর বেশি দিন বাকি নেই।

বিলিয়া আর্জেন্টিনার মাঝমাঠের অন্যতম ভরসা হয়ে উঠেছিলেন। বাছাইপর্বেও ১৩ ম্যাচ খেলেছেন। গত বিশ্বকাপে ফাইনাল পর্যন্ত আর্জেন্টিনার সাত ম্যাচের প্রতিটিতে ছিলেন। সব মিলিয়ে জাতীয় দলের জার্সিতে ৫৭ ম্যাচ খেলা এই অভিজ্ঞ মিডফিল্ডারকে না পেলে সেটি আর্জেন্টিনার জন্য বড় দুঃসংবাদ হয়ে উঠবে।

সার্জিও আগুয়েরো পড়েছেন হাঁটুর চোটে।বিলিয়ার আগেই চোটে পড়ার খবর দিয়েছেন আগুয়েরো। হাঁটুর চোটে পড়েছেন তিনি। অস্ত্রোপচার করাতে হবে তাঁকে। এমনিতে অস্ত্রোপচার করাতে হলে সেরে উঠতে সময় লাগে বেশি। একই জায়গায় আগুয়েরো আগেও চোট পেয়েছিলেন। ফলে তাঁকে বিশ্বকাপে পাওয়া যাবে—এমনটা আশা করছেন না খোদ আর্জেন্টিনা ফুটবল সংস্থার চিকিৎসক হোমেরো ডি’অগাস্তিনো।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: