শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

বিশ্বকাপের আগেই বড় এক দু:সংবাদ আর্জেন্টিনার জন্য

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ এপ্রিল ২০১৮ - ০৩:৪৪:৩৫ পিএম

বিলিয়া আর্জেন্টিনার মাঝমাঠের অন্যতম ভরসা হয়ে উঠেছিলেন। বাছাইপর্বেও ১৩ ম্যাচ খেলেছেন। গত বিশ্বকাপে ফাইনাল পর্যন্ত আর্জেন্টিনার সাত ম্যাচের প্রতিটিতে ছিলেন। সব মিলিয়ে জাতীয় দলের জার্সিতে ৫৭ ম্যাচ খেলা এই অভিজ্ঞ মিডফিল্ডারকে না পেলে সেটি আর্জেন্টিনার জন্য বড় দুঃসংবাদ হয়ে উঠবে

সার্জিও আগুয়েরো বিশ্বকাপের আগে পুরো ফিট হয়ে উঠতে পারবেন কি না, তা নিয়ে সন্দেহ আছে। তবে আর্জেন্টিনার জন্য সবচেয়ে বড় দুশ্চিন্তা যেখানে, সেই মাঝমাঠের পরীক্ষিত সৈনিক লুকাস বিলিয়াকেও এবার হারানোর শঙ্কায় পড়তে হলো দলটিকে। পিঠের মারাত্মক চোটে পড়েছেন এসি মিলানের এই ৩২ বছর বয়সী মিডফিল্ডার। শনিবার ইতালিয়ান লিগে বেনেভেনতোর বিপক্ষে এসি মিলানের ১-০ গোলে হেরে যাওয়ার অঘটনের ম্যাচে এই দুর্ঘটনায় পড়েছেন বিলিয়া।

৭২ মিনিটে চোট নিয়ে মাঠ ছাড়তে হয়েছিল বিলিয়াকে। স্বাস্থ্য পরীক্ষার পর মিলান জানিয়েছে, বিলিয়ার মেরুদণ্ডের অন্তত দুটি হাড় ভেঙেছে। সেরে উঠতে ঠিক কত দিন সময় লাগবে, তা নির্দিষ্ট করে পরে জানা যাবে। তবে বিশ্বকাপের আগে বিলিয়ার পুরো ফিট হয়ে ওঠার সম্ভাবনা কম। আর্জেন্টিনার দল ঘোষণারও আর বেশি দিন বাকি নেই।

বিলিয়া আর্জেন্টিনার মাঝমাঠের অন্যতম ভরসা হয়ে উঠেছিলেন। বাছাইপর্বেও ১৩ ম্যাচ খেলেছেন। গত বিশ্বকাপে ফাইনাল পর্যন্ত আর্জেন্টিনার সাত ম্যাচের প্রতিটিতে ছিলেন। সব মিলিয়ে জাতীয় দলের জার্সিতে ৫৭ ম্যাচ খেলা এই অভিজ্ঞ মিডফিল্ডারকে না পেলে সেটি আর্জেন্টিনার জন্য বড় দুঃসংবাদ হয়ে উঠবে।

সার্জিও আগুয়েরো পড়েছেন হাঁটুর চোটে।বিলিয়ার আগেই চোটে পড়ার খবর দিয়েছেন আগুয়েরো। হাঁটুর চোটে পড়েছেন তিনি। অস্ত্রোপচার করাতে হবে তাঁকে। এমনিতে অস্ত্রোপচার করাতে হলে সেরে উঠতে সময় লাগে বেশি। একই জায়গায় আগুয়েরো আগেও চোট পেয়েছিলেন। ফলে তাঁকে বিশ্বকাপে পাওয়া যাবে—এমনটা আশা করছেন না খোদ আর্জেন্টিনা ফুটবল সংস্থার চিকিৎসক হোমেরো ডি’অগাস্তিনো।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: