শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলের কালিহাতীতে ড্রেজার ধ্বংস, প্রায় ২৫ লাখ টাকার বালু জব্দ করেছে ভ্রাম্যমান আদালত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৪ এপ্রিল ২০১৮ - ০৩:৫১:১৬ পিএম

কালিহাতী প্রতিনিধি : টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ওপর দিয়ে বয়ে যাওয়া যমুনা নদীর সংযোগ ধলেশ্বরী নদী থেকে অবৈধ বালু উত্তোলন বন্ধে ভ্রাম্যমান আদালত অভিযান শুরু করেছে। অভিযানের প্রথম দিনেই ড্রেজার ধ্বংস সহ আনুমানিক ২৪ লাখ ৭৫ হাজার টাকা মূল্যের বালু জব্দ করেছে বলে নিশ্চিত করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার।

উপজেলা গোহালিয়াবাড়ী ও দশকিয়া ইউনিয়নের ধলেশ্বরী নদীর বেলটিয়াসহ কয়েকটি এলাকায় সোমবার দুপুর থেকে সন্ধ্যারাত পর্যন্ত উপজেলা প্রশাসন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে ১০টি অবৈধ বাংলা ড্রেজার পুড়িয়ে দিয়েছে। এ সময় একটি ভেকু বিকল করাসহ ড্রেজারের বিপুল পরিমাণ পাইপ ভেঙ্গে ফেলা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ শাহীনা আক্তার জানান, তার নির্দেশে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাফিসা আক্তারের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত উল্লেখিত এলাকায় অভিযান চালায়। এ সময় ভ্রাম্যমান আদালত ১০টি অবৈধ বাংলা ড্রেজার আগুন দিয়ে জ্বালিয়ে দেন এবং বিপুল পরিমাণ পাইপ ভেঙে ফেলেন এবং একটি ভেকু বিকল করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাফিসা আক্তার জানান, তারা যতগুলো ড্রেজার পেয়েছেন সবগুলোই জনসাধারণের সামনে পুড়িয়ে ধংস এবং বিপুল পরিমাণ পাইপ ভেঙে ফেলেছেন। সেই সাথে ওই এলাকায় অবৈধ ভাবে উত্তোলন করে রাখা ৮ লাখ ৩৭ হাজার ঘনফুট বালু জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ২৪লাখ ৭৫হাজার টাকা।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: