শিরোনাম
লায়ন্স ক্লাবের আয়োজনে ঘাটাইলে শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে চোলাই মদসহ আটক ১ Headline Bullet       বাসাইলে মিথ্যা মামলার প্রতিবাদে পৌর কমিশনারের সাংবাদিক সম্মেলন Headline Bullet       বাসাইল সাব-রেজিস্ট্রারের বদলীর দাবিতে সংবাদ সম্মেলন Headline Bullet       সিরিজ বোমা হামলায় জড়িতদের বিচারের দাবিতে টাঙ্গাইলে আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল Headline Bullet       অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet      

টাঙ্গাইলের বাসাইলে ‘ঠিকানা’র উদ্যোগে এক অসহায় বৃদ্ধাকে বাসস্থান

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ এপ্রিল ২০১৮ - ০২:৫৯:০৬ পিএম

বাসাইল প্রতিনিধি : টাঙ্গাইলের বাসাইলে পালী সুন্দরী নামের এক অসহায় বৃদ্ধাকে ঘর তৈরি করে দিলেন ‘ঠিকানা’। এ সহায়তা পেলেন পালী সুন্দরী বাসাইল বাদ্যকর পাড়ার মৃত দীনেশ চন্দ্র বাদ্যকরের স্ত্রী। বুধবার (১১ এপ্রিল) বিকেলে ঘরটির মালিকানা ও চাবি পালী সুন্দরীর কাছে হস্তান্তর করেন সামাজিক সহায়ক সংস্থা ‘ঠিকানা’র চেয়ারম্যান মাসুদুজ্জামান রুমেল। এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হারুন অর রশিদসহ ‘ঠিকানা’র অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা যায়, দুই সন্তান থাকা সত্বেও পালী সুন্দরীর মাথাগোঁজার থাঁই ছিল না। তিনি ভিক্ষা করে কোন রকমে দিনপাত করতেন। এমতাবস্থায় তিনি ‘ঠিকানা’র এক সদস্যের কাছে বিষয়টি জানায়। পরে সামাজিক সহায়ক সংস্থা ‘ঠিকানা’র উদ্যোগে টিনের একটি বাসস্থান তৈরি করে দেয়া হয়।
সহায়তা পাওয়া পালী সুন্দরী বলেন, আমারে থাকবার জন্য যারা ঘর বানাইয়া দিলো তাদের কাছে আমি ঋণী। ভগবান তাদের ভালো করবেন।
ঠিকানা’র চেয়ারম্যান মাসুদুজ্জামান রুমেল বলেন, সংগঠনটি দীর্ঘদিন ধরেই অসহায় মানুষদের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: