শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

টাঙ্গাইলের বাসাইলে ‘ঠিকানা’র উদ্যোগে এক অসহায় বৃদ্ধাকে বাসস্থান

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১২ এপ্রিল ২০১৮ - ০২:৫৯:০৬ পিএম

বাসাইল প্রতিনিধি : টাঙ্গাইলের বাসাইলে পালী সুন্দরী নামের এক অসহায় বৃদ্ধাকে ঘর তৈরি করে দিলেন ‘ঠিকানা’। এ সহায়তা পেলেন পালী সুন্দরী বাসাইল বাদ্যকর পাড়ার মৃত দীনেশ চন্দ্র বাদ্যকরের স্ত্রী। বুধবার (১১ এপ্রিল) বিকেলে ঘরটির মালিকানা ও চাবি পালী সুন্দরীর কাছে হস্তান্তর করেন সামাজিক সহায়ক সংস্থা ‘ঠিকানা’র চেয়ারম্যান মাসুদুজ্জামান রুমেল। এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতানা রুবি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা হারুন অর রশিদসহ ‘ঠিকানা’র অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
জানা যায়, দুই সন্তান থাকা সত্বেও পালী সুন্দরীর মাথাগোঁজার থাঁই ছিল না। তিনি ভিক্ষা করে কোন রকমে দিনপাত করতেন। এমতাবস্থায় তিনি ‘ঠিকানা’র এক সদস্যের কাছে বিষয়টি জানায়। পরে সামাজিক সহায়ক সংস্থা ‘ঠিকানা’র উদ্যোগে টিনের একটি বাসস্থান তৈরি করে দেয়া হয়।
সহায়তা পাওয়া পালী সুন্দরী বলেন, আমারে থাকবার জন্য যারা ঘর বানাইয়া দিলো তাদের কাছে আমি ঋণী। ভগবান তাদের ভালো করবেন।
ঠিকানা’র চেয়ারম্যান মাসুদুজ্জামান রুমেল বলেন, সংগঠনটি দীর্ঘদিন ধরেই অসহায় মানুষদের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: