শিরোনাম
গোপালপুরে প্রতিবন্ধী নারীর গর্ভপাত করাতে প্রাণনাশের হুমকি Headline Bullet       টাঙ্গাইলে ডিসির পাশে মুক্তিযোদ্ধা ও রেমিট্যান্স যোদ্ধাদের সম্মানে আসন Headline Bullet       টাঙ্গাইলে নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের যোগদান Headline Bullet       ঘাটাইলে পুকুর খননের নামে চলছে লাল মাটি কাটার মহাৎসব Headline Bullet       সাংবাদিকদের ব্লেজার উপহার দিলেন এমপি শুভ Headline Bullet       মির্জাপুরে চন্দ্রবিন্দু স্কুল এন্ড কলেজ উদ্যোগে যাদু প্রদর্শনী অনুষ্ঠান। Headline Bullet       নাগরপুরে কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ Headline Bullet       মির্জাপুরে যানজট নিরসনে মতবিনিময় সভা Headline Bullet       মধুপুরে নারী নির্যাতন প্রতিরোধে আচিক মিচিক সোসাইটির মানববন্ধন Headline Bullet       বাসাইলের রাশড়াতে রাস্তার কাজের উদ্বোধন Headline Bullet      

টাঙ্গাইলের মির্জাপুরে গেটের তালা ভেঙে মোটরসাইকেল চুরি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৯ এপ্রিল ২০১৮ - ০৬:১৫:০৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ভবনের মূল ফটকের তিনটি তালা ভেঙে বাড়ির মালিকের মোটরসাইলে চুরি করে নিয়েছে চোরের দল। ৭এপ্রিল শনিবার রাতে মির্জাপুর পৌরসভার বংশাই রোডে একটি এ চুরির ঘটনা ঘটে।

অন্যদিকে রবিবার দুপুরে উপজেলার জামুর্কী ইউনিয়নের আগধল্যা গ্রামের একটি ক্ষেতে পরিত্যক্ত অবস্থায় অপর একটি মোটরসাইকেল দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ  মোটরসাইকেলটি উদ্ধার করে মির্জাপুর থানায় নিয়ে আসে।

জানা গেছে, পৌর এলাকার বংশাই রোডের তিনতলা ভবনের মালিক ব্যবসায়ী সাইজ উদ্দিন প্রতিদিনের ন্যায় শনিবার রাতে তার বাজাজ-১৩০ সিসি (টাঙ্গাইল ল ১১-১৮৯৮) মোটরসাইকেলটি বাসার ভেতরে নীচ তলায় রেখে মূল ফটকে তালা দিয়ে ঘুমাতে যান। রবিবার সকালে ঘুম থেকে জেগে দেখেন বাসার মূল ফটকে দেয়া তিনটি তালা ভেঙে চোরের দল মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে। পরে এ ব্যাপারে তিনি মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রি করেন।

অপরদিকে রবিবার দুপুরের উপজেলার জামুর্কী ইউনিয়নের আগ ধল্যা গ্রামের একটি ক্ষেত থেকে পরিত্যক্ত অবস্থায় বাজাজ সি ১০০ সিসি (ঢাকা মেট্রো ২৯-৫২২৮) একটি মোটরসাইলে দেখতে পান এলাকাবাসী। পরে মির্জাপুর থানা পুলিশকে অবগত করলে পুলিশ গিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে মির্জাপুর থানা উপ পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, কে বা কারা মোটরসাইকেল ক্ষেতে ফেলে রেখে গেছে। কেন কি কারণে ফেলে গেছে তা জানার চেষ্টা চলছে। অন্যদিকে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারে জোর চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: