শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় নির্বাচনী সংঘর্ষে একজন নিহতের ঘটনায় অজ্ঞাত দেড়শ জনকে আসামী করে মামলা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ৩১ মার্চ ২০১৮ - ০৩:৩০:৫৩ পিএম

 

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগড়দিঘী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নির্বাচনী সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে একজন নিহতের ঘটনায় ওই ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার সালাউদ্দিন বাদী হয়ে অজ্ঞাত ১৪০/১৫০ জনকে আসামী করে মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার রাতে ঘাটাইল থানায় এই মামলা দায়ের করা হয়। শুক্রবার সন্ধ্যায় ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

এর বৃহস্পতিবার রাতে এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

উল্লেখ, বৃহস্পতিবার ঘাটাইল উপজেলার সাগড়দিঘী ইউনিয়ন পরিষদের নির্বাচন ছিলো। নির্বাচনের আগের দিন বুধবার দিবাগত রাতে সাগড়দিঘী ইউনিয়নের গুপ্ত বৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পুলিশ ভোট কেন্দ্র পাহাড়া দিচ্ছিল। ভোর রাত চারটার সময় একদল দুষ্কৃতকারি অস্ত্র নিয়ে ভোট কেন্দ্র দখল করে ব্যালট বাক্স কেড়ে নিয়ে বাক্সে ব্যালট পেপার ভর্তি করতে থাকে। এ সময় খবর পেয়ে পুলিশ ও এলাকাবাসী তাদের বাধাঁ দেয়। পরে জালভোট প্রদানকারীদের সাথে স্থানীয়দের সংঘর্ষের সৃষ্টি হয়। এসময় দুষ্কৃতকারীরা ফাঁকা গুলি ছুড়ে ভীতি প্রদর্শন করলে পুলিশও তাদের লক্ষ্য করে পাল্টা গুলি চালায়। এ সময় আব্দুল মালেক মিয়া গুলিবিদ্ধ হলে ঘটনাস্থলেই নিহত হন।

 

 

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: