শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

সখীপুরে তক্ষকসহ চার যুবক আটক ! তক্ষক অবমুক্ত

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৫ মার্চ ২০১৮ - ০৪:৩৬:৪৯ পিএম

সখীপুর প্রতিনিধি :সখীপুরে একটি তক্ষকসহ চার যুবককে থানায় আটকের এক রাত পর ওই তক্ষককে অবমুক্ত করা হয়েছে। ২৩ মার্চ শুক্রবার দুপুরে সখীপুর থানার ওসি নাজমুল হক ভূঁইয়া টাঙ্গাইল বন বিভাগের সখীপুর উপজেলার বহেড়াতৈল রেঞ্জ কর্মকর্তা আতাউল মজিদের কাছে হস্তান্থর করেন। এ সময় ওই বন কর্মকর্তা, সাংবাদিকসহ অন্যান্য লোকজন উপস্থিত ছিলেন। দুপুর আড়াইটার দিকে উপজেলা কমপ্লেক্সের নাড়িকেল বাগানে ওই তক্ষকটি অবমুক্ত করা হয়।
খবর পেয়ে পুলিশ উপজেলার বগাপ্রতিমা গ্রামের বনাঞ্চল থেকে তক্ষকসহ চার যুবককে আটক করে থানায় নিয়ে আসে। ওই চার যুবক জঙ্গল পরিস্কারের কাজ করার সময় তারা ওই তক্ষক আটক করে। পরে পুলিশ ওই তক্ষক অবমুক্ত করার পর আটককৃত চার যুবককে ছেড়ে দেয়। তারা হচ্ছে আন্দি গ্রামের মাঈন উদ্দিন (৩০), মহানন্দপুর গ্রামের রাইসুল ইসলাম (৩২), বগাপ্রতিমা গ্রামের নাজমুল আলম (২৪) ও সৌখিন মোড় এলাকার ফরিদ আহমেদ (২২)।

সখীপুর থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, তক্ষকটি লেজ কাটা ছিল। ওই চার যুবক কৌতুহলের বশেই এ তক্ষকটি ধরেছিলো বলে তারা স্বীকার করে। পরে বন বিভাগের কাছে ওই তক্ষকটি হস্তান্তর করা হলে বন বিভাগের কর্মকর্তারা তক্ষকটিকে অবমুক্ত করে দেয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: