শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

সিঙ্গাপুরে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ১১ মার্চ ২০১৮ - ০৫:০৯:১১ পিএম

আজ রোববার সকাল সাড়ে আটটায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করেন।চার দিনের সফরে সিঙ্গাপুরে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর উপদেষ্টা এইচ টি ইমাম, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম প্রধানমন্ত্রীকে বিদায় জানান। এ ছাড়া মন্ত্রিপরিষদ সচিব, তিন বাহিনীর প্রধান, পুলিশের আইজি, কূটনীতিক, উচ্চপর্যায়ের বেসামরিক ও সামরিক কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।ফ্লাইটটি স্থানীয় সময় বেলা ২টা ৪৫ মিনিটে সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরে পৌঁছাবে। সেখান থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোটর শোভাযাত্রাসহকারে হোটেল সাংগ্রি লায় নিয়ে যাওয়া হবে। কাল সোমবার সিঙ্গাপুর সরকারের পক্ষ থেকে শেখ হাসিনাকে সংবর্ধনা দেওয়া হবে। এরপর প্রধানমন্ত্রী সিঙ্গাপুরের প্রেসিডেন্ট হালিমা ইয়াকুবের সঙ্গে সৌজন্য সাক্ষাতের জন্য ইস্তানায় যাবেন। কাল সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংয়ের সঙ্গে শেখ হাসিনার আনুষ্ঠানিক আলোচনা হবে। আলোচনার পর সিঙ্গাপুর ও বাংলাদেশের মধ্যে ছয়টি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হবে।

আগামী মঙ্গলবার সকালে প্রধানমন্ত্রী সিঙ্গাপুরের বোটানিক্যাল গার্ডেনে যাবেন। এটি একটি বিশ্ব ঐতিহ্যবাহী স্থান। সেখানে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে একটি অর্কিডের নামকরণ করা হবে। পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলী, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ ও উচ্চপর্যায়ের সরকারি কর্মকর্তারা এই সফরে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে আছেন। সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লুংয়ের আমন্ত্রণে শেখ হাসিনার এই সফর।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: