শিরোনাম
টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet       সদরে দাইন্যা ইউনিয়নে পউপট’র উদ্যোগে বিনামূল্যে চারা গাছ বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে শেখ ফজিলাতুন নেছা মুজিবের জন্মাদিনে শ্রদ্ধা Headline Bullet       টাঙ্গাইলে পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার Headline Bullet      

আরেক উইকেট গেল ট্রাম্পের টিমের

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৭ মার্চ ২০১৮ - ০৫:৫৯:৩৬ পিএম

আরেকটি উইকেট পড়তে যাচ্ছে ট্রাম্প প্রশাসনের। পদত্যাগের ঘোষণা দিয়েছেন ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ অর্থনৈতিক উপদেষ্টা গ্যারি কন। হোয়াইট হাউসের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

বিবিসির অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, কিছুদিন ধরেই ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের শীর্ষ উচ্চপদস্থ কর্মকর্তাদের অনেকেই বিদায় নিচ্ছেন। এ ধারাবাহিকতায় এবার পদত্যাগ করতে যাচ্ছেন গ্যারি কন।মূলত দেশীয় শিল্পকে রক্ষার জন্য এই রক্ষণশীল সিদ্ধান্ত নিয়েছেন তিনি।ট্রাম্প ও কনের মধ্যে সম্পর্ক খুব একটা ঘনিষ্ঠ ছিল না।যদিও হোয়াইট হাউসের পক্ষ থেকে হিকসের পদত্যাগের কারণ স্পষ্ট নয় বলে জানানো হয়।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: