শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

টাঙ্গাইলে ৯ হাজার পিস ইয়াবা সহ দু’ব্যবসায়ী গ্রেপ্তার, ট্রাক আটক।

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৩ মার্চ ২০১৮ - ১১:৪২:৪৯ পিএম

টাঙ্গাইল শহরের রাবনা বাইপাসে অভিযান চালিয়ে ৯ হাজার ৩২০পিস ইয়াবা ও পাঁচটি মোবাইল ফোন সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শুক্রবার(২ মার্চ) বিকালে র‌্যাব-১২’র সিপিসি-৩ এর টাঙ্গাইল কোম্পানীর কমান্ডার মেজর মোহাম্মদ রবিউল ইসলামের নেতৃত্বে র‌্যাব ওই অভিযান চালায়। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার যশোইল গ্রামের মো. জামাল উদ্দিনের ছেলে মো. সাদ্দাম হোসেন(৩১)। তিনি বর্তমানে রাজশাহী জেলার বোয়ালিয়া থানার ছোটবন গ্রামের বাসিন্দা। আপরজন হচ্ছেন, রাজশাহী জেলার মোহনপুর থানার নওনগর গ্রামের মো. আব্দুল জলিলের ছেলে মো. বাবুল হোসেন(৩০)। তিনি বর্তমানে একই জেলার রাজপাড়া থানার রায়পাড়া গ্রামের বসিন্দা।

শনিবার(৩ মার্চ) দুপুরে টাঙ্গাইল র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে র‌্যাব কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২’র সিপিসি-৩ কোম্পানীর একটি চৌকশ দল টাঙ্গাইল শহরের রাবনা বাইপাসে রূপালী ফ্লাওয়ার মিলের সামনে মহাসড়কে অভিযান চালায়। অভিযানকালে ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী ঢাকা মেট্রো-ট-২০-৮২৭৩ ট্রাকে তল্লাসী চালিয়ে ৯ হাজার ৩২০পিস ইয়াবা ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার এবং সাদ্দাম ও বাবুলকে গ্রেপ্তার করে। এ সময় র‌্যাব গ্রেপ্তারকৃতদের ব্যবহৃত ট্রাকটিও জব্দ করে।

র‌্যাব কমান্ডার আরো জানান, গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, নাটোর, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন জেলায় বিক্রির উদ্দেশ্যে সরবরাহ করে থাকেন। গ্রেপ্তারকৃতদের নামে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে বলে জানান।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: