শিরোনাম
মির্জাপুর সরকারি কলেজে অরিয়েন্টেশন Headline Bullet       টাঙ্গাইলে সুবিধাবঞ্চিতদের জন্য ১০ টাকার হোটেল Headline Bullet       জেলা প্রশাসকের কার্যালয়ে নিরাপদ অভিবাসন ও দক্ষতা শীর্ষক সেমিনার অনুষ্ঠিত Headline Bullet       টাঙ্গাইলে বিএনপির লিফলেট বিতরণ Headline Bullet       নাগরপুরে যানজট নিরসনে মোবাইল কোর্ট Headline Bullet       মির্জাপুরে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচি উদ্ধুদ্ধকরন উদ্বুদ্ধকরন কর্মশালা অনুষ্ঠিত। Headline Bullet       মির্জাপুরে ভারতেশ্বরী হোমসের ছাত্রীর আত্মহত্যা Headline Bullet       গণমুক্তি পত্রিকার ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে টাঙ্গাইলে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       টাঙ্গাইলে ক্ষমা পেলেন বিদ্রোহী নির্বাচন করা চার উপজেলা চেয়ারম্যান Headline Bullet       নাগরপুরে এসএসসি ৯৩ ব্যাচ এর ৩০ বছর পূর্তি অনুষ্ঠান Headline Bullet      

জাফর ইকবালকে সিএমএইচে আনতে হেলিকপ্টার পাঠানো হচ্ছে

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ০৩ মার্চ ২০১৮ - ১১:২০:০৬ পিএম

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছুরিকাঘাতে আহত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. জাফর ইকবালকে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) ঢাকায় নিয়ে আসা হচ্ছে। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এ শিক্ষককে নিয়ে আসতে হেলিকপ্টার পাঠানো হচ্ছে।
ছুরিকাঘাতে আহত ড. মুহাম্মদ জাফর ইকবাল শঙ্কামুক্ত বলে জানিয়েছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত একজন চিকিৎসক এবং উপস্থিত শিক্ষার্থীরা।  তবে এখনও তাকে অপারেশন থিয়েটারে (ওটি) রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। জানা গেছে, সিটিস্ক্যান শেষে আনুষ্ঠানিকভাবে প্রেস ব্রিফিং করে তার সর্বশেষ অবস্থা জানাবে ওসমানী মেডিকেল কলেজ কর্তৃপক্ষ।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবালের মাথায় ছুরিকাঘাত করে এক যুবক।  ছুরিকাঘাতে রক্তাক্ত অবস্থায় ড. মুহম্মদ জাফর ইকবালকে ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।
আজ শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, আজ শনিবার শাবির ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের একটি উৎসব ছিল। সেই উৎসবে অংশ নিয়ে অন্যদের সঙ্গে মুক্তমঞ্চে বসে ছিলেন  ড. মুহাম্মদ জাফর ইকবাল। সন্ধ্যার দিকে এক যুবক হঠাৎ পেছন থেকে তার মাথায় ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। দ্রুত তাকে উদ্ধার করে পুলিশের মাইক্রোবাসে করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
এ ঘটনার পর ছুরিকাঘাতকারী যুবককে আটক করে গণপিটুনি দিয়েছে ছাত্ররা। তবে  তার নাম পরিচয় জানা যায়নি।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: