শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

২১ হজ এজেন্সিকে অব্যাহতি

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৩ ফেব্রুয়ারী ২০১৮ - ১২:৪৬:০৭ এএম

ধর্ম মন্ত্রণালয় ২১ টি হজ এজেন্সিকে অনিয়ম, প্রতারণা ও অব্যবস্থাপনার অভিযোগ থেকে অব্যাহতি দিয়েছে। বৃহস্পতিবার ধর্ম মন্ত্রণালয় থেকে দুটি আদেশ জারি করা হয়। সেখানে বলা হয় ২০১৭ সালে যেসব দেশি ও বিদেশি হজ এজেন্সির বিরুদ্ধে অনিয়ম, প্রতারণা ও অব্যবস্থাপনার অভিযোগ উঠেছিল তা তদন্ত করে ২১ এজেন্সিকে অব্যাহতি দেয়া হয়েছে।

তবে যেসব হজ এজেন্সির বিরুদ্ধে অভিযোগের সত্যতা মিলেছে তাদের বিষয়ে ধর্ম মন্ত্রণালয় কি ব্যবস্থা নিয়েছে তা জানানো হয়নি। এদের সাজা চূড়ান্ত করতে পারেনি মন্ত্রণালয়।
তিন হজ এজেন্সিকে সতর্ক করে ছেড়ে দেয় মন্ত্রণালয়। এরা হলো তানভীর ট্রাবেলস , অ্যাসিউরেন্স এয়ার সার্ভিস ও আদদ্বীন ইন্টারন্যাশনাল।

প্রসঙ্গত, হজ এজেন্সিগুলো বিরুদ্ধে করা অভিযোগে যাচাই করতে একটি তিন সদস্যের তদন্ত কমিটি করেছিল ধর্ম মন্ত্রণালয়। ২৪৫ টি এজেন্সির বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছিল।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: