শিরোনাম
বাংড়া ইউনিয়ন ইউনিয়নের ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে উজ্জল হোসেন Headline Bullet       দেলদুয়ারে বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে জুতাপেটা Headline Bullet       টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফার ,সম্পাদক রকসি Headline Bullet       টাঙ্গাইল সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা গ্রন্থের প্রকাশনা ও সংবর্ধনা অনুষ্ঠিত Headline Bullet       বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে টুকুর কটুক্তির প্রতিবাদে ভূঞাপুরে আ.লীগের বিক্ষোভ  Headline Bullet       মির্জাপুর পৌরসভাকে আধুনিক পৌরসভায় রুপান্তর করতে চাই—মেয়র সালমা আক্তার শিমুল Headline Bullet       কবি বাবুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক তুলে দিলেন – এমপি শুভ Headline Bullet       বাসাইলে রাস্তার কাজ না করেই টাকা আত্মসাতের অভিযোগ Headline Bullet       ‘হাতুড়ি পেটা করে ছেলেকে হত্যা, মানববন্ধনে খুনিদের ফাঁসি চান মা’ Headline Bullet       টাঙ্গাইলে ট্রাকের পেছনে ধাক্কা লেগে বাসের হেলপার নিহত Headline Bullet      

জেলা পর্যায়ে নতুন তথ্য কমপ্লেক্স নির্মাণ করা হবে: তথ্যমন্ত্রী

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৩ ফেব্রুয়ারী ২০১৮ - ০৩:৫৪:১৩ পিএম

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু জানিয়েছেন, উন্নত যোগাযোগ কার্যক্রমের আধুনিকীকরণে জেলা পর্যায়ে তথ্য কমপ্লেক্স তৈরির উদ্যোগ নিয়েছে সরকার। শিগগিরই প্রথম পর্যায়ে দেশের ২৬টি জেলা সদরে তথ্য কমপ্লেক্স নির্মাণ করা হবে। নতুন এই ২৬ তথ্য কমপ্লেক্স নির্মাণ প্রকল্প বাস্তবায়নের জন্য একনেকের অনুমোদনের অপেক্ষায় রয়েছে।

রংপুর সার্কিট হাউসে বাংলাদেশ বেতারের রংপুর কেন্দ্র, বাংলাদেশ টেলিভিশনের রংপুর সাব-স্টেশন এবং জেলা তথ্য কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বৃহস্পতিবার মন্ত্রী এই তথ্য জানান।

বাংলাদেশ বেতারের রংপুর আঞ্চলিক পরিচালক, সৈয়দ মোস্তফা কামাল, জ্যেষ্ঠ জেলা তথ্য কর্মকর্তা মো. হুমায়ন কবির এবং বাংলাদেশ টেলিভিশনের রংপুর সাব-স্টেশনের ভারপ্রাপ্ত প্রকৌশলী হুমায়ন কবির এসময় মন্ত্রীকে তাদের চলমান বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত করেন।

তথ্য মন্ত্রী এ সময় বর্তমান সরকারের ৯ বছরে বিভিন্ন উন্নয়ন এবং সাফল্য সম্পর্কে সাধারণ মানুষের মাঝে সঠিক তথ্য প্রচারে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন।

বৈঠকে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান, জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শাখাওয়াত হোসেন রাঙা, বাংলাদেশ বেতারের আঞ্চলিক প্রকৌশলী মো. আতিয়ার রহমান উপস্থিত ছিলেন।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: