শিরোনাম
অপপ্রচারের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যান হেকমতের সংবাদ সম্মেলন Headline Bullet       টাঙ্গাইলের কালিহাতীতে স্কুলছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার Headline Bullet       টাঙ্গাইলে বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ নুরুল ইসলাম আর নেই Headline Bullet       টাঙ্গাইলে লাইব্রেরিয়ান নিয়োগে অনিয়মের অভিযোগ Headline Bullet       টাঙ্গাইলে সাংবাদিকদের মাঝে অনুদানের চেক প্রদান Headline Bullet       টাঙ্গাইলে সদর থানা ও শহর বিএনপির আহবায়ক কমিটির আনন্দ Headline Bullet       শিহাব হত্যা মামলায় ৪ আসামির আত্মসমর্পণ, জামিন নামঞ্জুর Headline Bullet       বাসাইলে ৪টি ড্রেজার মেশিন ধ্বংস Headline Bullet       তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে টাঙ্গাইলে জাতীয় পার্টির বিক্ষোভ ও সমাবেশ Headline Bullet       চলন্ত বাসে ডাকাতি ও ধর্ষণে : মূল পরিকল্পনাকারীসহ ১০ ডাকাত গ্রেফতার Headline Bullet      

খালেদা জেলে থাকা বিএনপির জন্য প্লাস পয়েন্ট আওয়ামী লীগের জন্য মাইনাস পয়েন্ট : মওদুদ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৩ ফেব্রুয়ারী ২০১৮ - ১০:৩৬:৪৯ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার জেলে থাকার বিষয়টি বিএনপির জন্য প্লাস পয়েন্ট, আর আওয়ামী লীগের জন্য মাইনাস পয়েন্ট। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ’ নামের একটি সংগঠনের আয়োজনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া এক দিন জেলে থাকলে বিএনপির ১০ লাখ করে ভোট বাড়ছে বলেও মন্তব্য করেন মওদুদ আহমদ। তিনি বলেন, খালেদা জিয়ার জামিনের জন্য যে দুই দিন বেশি জেলে থাকতে হচ্ছে, এতে বিএনপির লাভ হয়েছে, ভোট বাড়ছে। আগামী রোববার খালেদা জিয়া জামিন পাবেন বলেও আশা প্রকাশ করেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

মওদুদ আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন স্থানে গিয়ে যেমন নৌকার জন্য ভোট চাইছেন, খালেদা জিয়ার জামিন হলে তিনিও দেশের বিভিন্ন স্থানে গিয়ে ধানের শীষের জন্য ভোট চাইবেন। এ জন্য তাঁরা কোনো বাধা মানবেন না।

মওদুদ আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন স্থানে গিয়ে যেমন নৌকার জন্য ভোট চাইছেন, খালেদা জিয়ার জামিন হলে তিনিও দেশের বিভিন্ন স্থানে গিয়ে ধানের শীষের জন্য ভোট চাইবেন। এ জন্য তাঁরা কোনো বাধা মানবেন না।

খালেদা জিয়ার জামিন হলেও তাঁরা অংশগ্রহণ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য আন্দোলন অব্যাহত রাখবেন বলে জানান মওদুদ আহমদ। বলেন, সরকার হয়তো ভেবেছিল, বিএনপিকে দমন-পীড়ন করে তারা টিকে যাবে, কিন্তু সরকারের সেই আশা পূরণ হবে না।

মওদুদ বলেন, বিএনপি চেয়ারপারসন তাদের শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলন চালানোর নির্দেশ দিয়েছেন। তাঁরা সেই আন্দোলন অব্যাহত রেখেছেন। ফলে বিএনপি সাধারণ মানুষের সমর্থন পেয়েছে। শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলনের নির্দেশের কারণে খালেদা জিয়ার বিচক্ষণতার প্রশংসাও করেন মওদুদ।

আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা রুহুল আলম চৌধুরী প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: