শিরোনাম
বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে টাঙ্গাইল বালক দল চ্যাম্পিয়ন Headline Bullet       কালিহাতীর প্রাক্তন শিক্ষক শম্ভূনাথ আর্যের পরলোকগমন Headline Bullet       সভাপতি রুহান সম্পাদক রাজন মির্জাপুরে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত Headline Bullet       মির্জাপুরে মানবতায় আমরা সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত Headline Bullet       জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কোরবান আলী আর নেই Headline Bullet       ঔষুধসহ ভেজাল খাবারের প্রতিবাদে সোচ্চার ক্যাব Headline Bullet       মির্জাপুরে মহেড়া পেপার মিলের পঞ্চম বর্ষপুর্তি Headline Bullet       মির্জাপুর শীতার্থদের মাঝে কম্বল বিতরণ Headline Bullet       মোটরসাইকেল দুর্ঘটনায় ভাসানী বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত Headline Bullet       যাঁরা নির্বাচন কমিশনার হন তাঁদের মেরুদণ্ড নাই, সখীপুরে জনসভায় কাদের সিদ্দিকী বীরউত্তম Headline Bullet      

খালেদা জেলে থাকা বিএনপির জন্য প্লাস পয়েন্ট আওয়ামী লীগের জন্য মাইনাস পয়েন্ট : মওদুদ

সোনালী বাংলাদেশ নিউজ
সম্পাদনাঃ ২৩ ফেব্রুয়ারী ২০১৮ - ১০:৩৬:৪৯ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদ বলেছেন, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার জেলে থাকার বিষয়টি বিএনপির জন্য প্লাস পয়েন্ট, আর আওয়ামী লীগের জন্য মাইনাস পয়েন্ট। শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ’ নামের একটি সংগঠনের আয়োজনে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

খালেদা জিয়া এক দিন জেলে থাকলে বিএনপির ১০ লাখ করে ভোট বাড়ছে বলেও মন্তব্য করেন মওদুদ আহমদ। তিনি বলেন, খালেদা জিয়ার জামিনের জন্য যে দুই দিন বেশি জেলে থাকতে হচ্ছে, এতে বিএনপির লাভ হয়েছে, ভোট বাড়ছে। আগামী রোববার খালেদা জিয়া জামিন পাবেন বলেও আশা প্রকাশ করেন বিএনপির এই জ্যেষ্ঠ নেতা।

মওদুদ আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন স্থানে গিয়ে যেমন নৌকার জন্য ভোট চাইছেন, খালেদা জিয়ার জামিন হলে তিনিও দেশের বিভিন্ন স্থানে গিয়ে ধানের শীষের জন্য ভোট চাইবেন। এ জন্য তাঁরা কোনো বাধা মানবেন না।

মওদুদ আহমদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন স্থানে গিয়ে যেমন নৌকার জন্য ভোট চাইছেন, খালেদা জিয়ার জামিন হলে তিনিও দেশের বিভিন্ন স্থানে গিয়ে ধানের শীষের জন্য ভোট চাইবেন। এ জন্য তাঁরা কোনো বাধা মানবেন না।

খালেদা জিয়ার জামিন হলেও তাঁরা অংশগ্রহণ ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য আন্দোলন অব্যাহত রাখবেন বলে জানান মওদুদ আহমদ। বলেন, সরকার হয়তো ভেবেছিল, বিএনপিকে দমন-পীড়ন করে তারা টিকে যাবে, কিন্তু সরকারের সেই আশা পূরণ হবে না।

মওদুদ বলেন, বিএনপি চেয়ারপারসন তাদের শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলন চালানোর নির্দেশ দিয়েছেন। তাঁরা সেই আন্দোলন অব্যাহত রেখেছেন। ফলে বিএনপি সাধারণ মানুষের সমর্থন পেয়েছে। শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক আন্দোলনের নির্দেশের কারণে খালেদা জিয়ার বিচক্ষণতার প্রশংসাও করেন মওদুদ।

আলোচনা সভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা রুহুল আলম চৌধুরী প্রমুখ।

সর্বশেষ
জনপ্রিয় খবর
%d bloggers like this: